সারাদেশ

বানভাসি মানুষের পাশে দাঁড়াতে জেলা বিএনপির জরুরি সভা

বন্যাকবলিত বানবাসী মানুষের পাশে সহযোগীতার হাত বাড়ানোর লক্ষ্যে শনিবার (২৪ আগস্ট) এক জরুরি সভা করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। 

সিদ্বিরগঞ্জের হিরাঝীলে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত ওই সভায় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা বন্যায় ক্ষতিগ্রস্তদের জন‌্য গভীর উদ্বেগ ও তাদের প্রতি আন্তরিক সহানুভূতি প্রকাশ করেন।

সভায় গিয়াসউদ্দিন বলেন, আমরা সাধারণ মানুষের কাছে যাবো, তারা যাতে আমাদেরকে সাহায্যের হাত বাড়াতে পারে। আজকে ছাত্ররা ফান্ড কালেকশন করছে, পলিটিকাল পার্টি বিভিন্ন সংগঠন ফান্ড কালেক্ট করছে। আসুন আমরা সবাইকে নিয়ে একটা গণজাগরণ তৈরী করি। সবাইকে আহ্বান করুন, যার যা সামর্থ আছে। আমাদের বিএনপি জেলা ও থানা পর্যায়ের নেতাকর্মীরা এটার দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন। যাতে করে আমরা সের্বোচ্চ ত্রাণ সামগ্রী দিতে পারি। সবাইকে মনে রাখতে হবে এই ত্রাণ সামগ্রী আমরা নিজেরা দিবো,কারো থেকে দাবি করে আদায় করে নিবো না। আমরা আমাদের নিজেদের থেকে দিবো আল্লাহকে সন্তুষ্ট করার জন্য। আর আমাদের নেতার নির্দেশনা পালন করবো। আমরা আমাদের কালেকশন উঠাবো, যদি কোন ত্রাণ কমিটি করা হয় তাহলে জানাবো। আর যদি না হয় তাহলে আমাদের কালেকশন আমরা কেন্দ্রে পাঠিয়ে দিবো। যদি কেন্দ্র বলে আমাদের জেলার ব্যানারে ত্রাণ দিতে তাহলে আমরা ত্রাণ বিতরণ করবো। কেন্দ্র যেভাবে সিদ্ধান্ত দিবে, আমরা সেভাবেই কাজ করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, ফতুল্লা থানা বিএনপির সহ সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুল বারী ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ বিএনপি, যুবদল, শ্রমিকদল, তাঁতীদল ও ছাত্রদলের বিভিন্ন জেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

Back to top button