সারাদেশ

ফ্যাসিবাদী সরকারের শেষ পরিনিতি হবে রাজপথে: সজল

দেশনায়ক তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান কেন্দ্রীয় কমিটিতে মুন্না ও নুরুল ইসলাম নয়নকে যুবদলের আগামী দিনের যুব সমাজের নেতৃত্ব দেওয়ার ভার দিয়েছেন। আগামী দিনে যুব সমাজের রাজপথে মুন্না ও নয়নের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ফ্যাসিবাদী ও ভোট চোর সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলন চালিয়ে যাবে। 

শুক্রবার ( ১২ জুলাই ) বিকেলে নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

সজল আরও বলেন, আমাদের নেত্রী-আমাদের মা খালেদা জিয়া খুবই অসুস্থ। এই ফ্যাসিবাদী সরকারের জুলুম-নিযার্তনের কারণে আজকে তিনি গৃহবন্দি। আজকে উনি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। দেশনেত্রী খালেদা সন্তারেরা বেঁচে থাকতে দেশনেত্রীর যদি কিছু হয় এ ফ্যাসিবাদী সরকারের শেষ পরিনিতি ইনশাল্লাহ আমরা রাজপথের মাধমে করবো। 

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপনসহ মহানগর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

Back to top button