সারাদেশ

প্রস্তুত মঞ্চ, কাল সভা শুরুর অপেক্ষা

ক্লিন নারায়ণগঞ্জ গড়তে আগামীকাল শামীম ওসমানের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ ওসমানি স্টেডিয়ামে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। এখন সভা শুরুর অপেক্ষা করছেন নেতাকর্মীরা।

সরেজমিনে মাঠে দেখা যায়, শামীম ওসমানের মতবিনিময় সভার মঞ্চ প্রস্তুত। নেতাকর্মীরা বলছেন দুপুর আড়াইটায় সমাবেশ, সকাল থেকেই জনসমাগম বাড়বে।   

এদিকে গত বৃহস্পতিবার সকালে মাঠ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম। তিনি ‘সময় সকালের’ প্রতিবেদককে জানান, সংসদ সদস্য শামীম ওসমান ইচ্ছা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জকে মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত, সন্ত্রাসমুক্ত, ভূমিদস্যুতামুক্ত ও ইভিটিজিংমুক্ত সমাজ ব্যবস্থা করবেন। উনি নারায়ণগঞ্জবাসীর আলেম ওলামা, সাংবাদিক ও প্রশাসনের সহযোগিতা চেয়েছেন। মানুষ যদি সহযোগিতা করে আমি মনে করি এটা চ্যালেঞ্জিংর কিছু না। মানুষ সহযোগিতা করলে উনি এটা সফল হবেন। আর উনি প্রথম অবস্থায় যারা দলের সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবেন।

গনমাধ্যমে দেয়া এক বক্তব্যে শামীম ওসমান জানান, সভাটির উদ্দেশ্য: এ সমাজে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও ইভটিজিং যে ব্যাধি ছড়িয়ে পড়েছে এর বিরুদ্ধে জনগণ ও সমাজকে সোচ্চার করে তোলা। আপনার অংশগ্রহণ ও পরামর্শ এ সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুতা ও ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিরোধ গড়তে সাহায্য করবে। আপনাদের প্রতি বিনীত অনুরোধ, আপনারা সকলে এই মতবিনিময় সভায় অংশগ্রহণ করুন ও সমাজে ছড়িয়ে পড়া এই ব্যাধি প্রতিরোধে আপনাদের মূল্যবান মতামত প্রকাশ করুন।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব লাভ করার পর নারায়ণগঞ্জকে ‘ক্লিন’ করার প্রতিশ্রতি নিয়েছেন শামীম ওসমান।

Back to top button