সারাদেশ

নারায়ণগঞ্জে বিজয়ী হলেন যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ জেলার পাঁচটি আসনে বেসরকারী ফলাফল পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কার্যালয় থেকে তথ্য অনুসারে জানা যায়, নারায়ণগঞ্জ-১ আসনে (রূপগঞ্জ) নৌকা প্রতীকে গোলাম দস্তগীর গাজী পেয়েছেন ১ লাখ ২২ হাজার ৮৫ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়া ৩৪ হাজার ১৪১ ভোট ও তৃনমূল বিএনপির তৈমূর আলম খন্দকার পেয়েছেন ২ হাজার ৮১৪ ভোট।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত নজরুল ইসলাম বাবু পেয়েছেন ১ লাখ ৬৮ হাজার ২৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির আলমগীর শিকদার লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৭ হাজার ২৫৬ ভোট।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত কায়সার হাসনাত ১ লাখ ১২ হাজার ৮০৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লিয়াকত হোসেন খোকা লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৮১১ ভোট।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্বিরগঞ্জ) আসনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থিত শামীম ওসমান পেয়েছেন ৬২ হাজার ১৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকের পার্টির মুরাদ হোসেন জামাল পেয়েছেন ২ হাজার ৫২৪ ভোট।

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে জাতীয় পার্টির মনোনীত সেলিম ওসমান পেয়েছেন ৬৯ হাজার ২২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামিক ফ্রন্টের একরামুল হক পেয়েছেন ১৩ হাজার ৮৮ ভোট।

 

Back to top button