সারাদেশ

প্রধানমন্ত্রীর কাছে নারায়ণগঞ্জে মেট্রোরেল চাইবেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আগামী ৪ জানুয়ারি প্রচারণার শেষদিন নারায়ণগঞ্জের জনসভায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আসবেন। নারায়ণগঞ্জে অনেক উন্নয়ন করেছি। যা চাইছি আপা আমাকে কিছুই না করেন নাই। আপার কাছে চাইতেও এখন লজ্জা লাগে। এখন তিনি তো আসবেন। আর যদি দেখেন স্টেডিয়াম ভরা মানুষ তিনি তো খুশি হবেন। আর তখন বলবেন তুমি কি চাও, কি লাগবে। আমি তখন বলবো কিছুই লাগবে না, মেট্রোরেল দেন। সেইদিন আমরা যদি মেট্রোরেলের সাথে আরও কিছু চাই তাও পাবো।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে পঞ্চবটি হরিহরপাড়া স্কুলে মাঠে নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনের শেষ জনসভা নারায়ণগঞ্জে। সেইদিন জনসভায় ব্যাপক মানুষের সমাগম ঘটবে। আর আমরা সেই লক্ষ্যেই প্রস্তুতি নিচ্ছি। আর নির্বাচনের পর আমার প্রথম কাজ হলো নারায়ণগঞ্জ থেকে মাদকমুক্ত করা। যারা এই মাইকের আওয়াজ শুনতাছেন তারা শুনে রাখেন। মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বিরুদ্ধে আমরা প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করবো। নারায়ণগঞ্জ থেকে এগুলো মুক্ত করবো।

উঠান বৈঠকের আগে পঞ্চবটি মোড় থেকে শুরু করে হরিহরপাড়া, শীষমহল হয়ে চট্টলার মাঠ পর্যন্ত নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন শামীম ওসমান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button