সারাদেশ

না’গঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন ৩০ জানুয়ারি

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ২০২৪-২৫ সালের কার্যকরী কমিটির নির্বাচন আগামী ৩০ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সেলিম ওসমান বার ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সেলিম ওসমান বার ভবনের নিচ তলায় আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. মহসীন মিয়ার সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির নির্বাচনের জন্য ৪ সদস্যের নির্বাচন কমিশন এবং ৩ সদস্যের আপিল বোর্ড গঠন করা হয়। গতবারের মত এবারও প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট আশরাফ হোসেন, অ্যাডভোকেট আবদুর রহিম, অ্যাডভোকেট মেরিনা বেগম এবং অ্যাডভোকেট সুখ চাঁদ সরকার। আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট ইমদাদুল হক তারাজুদ্দিন, অ্যাডভোকেট নুরুল হুদা এবং অ্যাডভোকেট হুমায়ুন কবির।

এদিকে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে আওয়ামীলীগের আইনজীবীরা নির্বাচনকে স্বাগত জানিয়ে নির্বাচনের পক্ষে শ্লোগান দিয়ে মিছিল বের করে অপরদিকে এজিএম বয়কট করে বিক্ষোভ করেন বিএনপি পন্থী আইনজীবীরা। বিক্ষোভ সমাবেশ চলাকালে আওয়ামীলীগের আইনজীবীরা মিছিল নিয়ে এলে দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে বিএনপির আইনজীবীরা মিছিল নিয়ে মূল ফটকের সামনে এসে সমাবেশ করেন।

Back to top button