সারাদেশ

দীর্ঘ ১৭ বছর পর ফতুল্লা ডিআইটি মাঠে খেলাধুলার আয়োজন করে সর্ব মহলে প্রশংসিত রিয়াদ চৌধুরী 

দীর্ঘ ১৭ বছর পর ফতুল্লা ডিআইটি মাঠে খেলাধুলার আয়োজন করে সর্ব মহলে প্রশংসিত রিয়াদ চৌধুরী 

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার পাশে অবস্থিত ডিআইটি মাঠ একটি ঐতিহ্য মাঠে দীর্ঘ ১৭ বছর আওয়ামী লীগের লোকজন এই মাঠটিকে কেন্দ্র করে চাঁদাবাজীর বানিজ্য চালিয়েছে। যার কারণে ১৭ বছর এই মাঠে কোনো খেলাধুলার আয়োজন করা হয়নি। তবে এবার দীর্ঘ ১৭ বছর পর ফতুল্লা প্রেসক্লাবের উদ্যোগে টিভি কাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

 

সেই টুর্ণামেন্টের ফাইনাল খেলায় নারায়ণগঞ্জের স্বনামধন্য সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিদের দোয়াত দিয়েছেন রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

 

উক্ত ফাইনাল খেলা স্টেজে বসে উপভোগ করে উপস্থিতি স্বনামধন্য সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিরা ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী’র প্রশংসা করেছেন।

 

এসময় উপস্থিতি অতিথি বৃন্দ তাদের বক্তব্যে বলেন, আজকাল এধরণের খেলাধুলা প্রায় বিলুপ্তের পথে দীর্ঘ ১৭ বছর পর এই ডিআইটি মাঠে একটি ভালো সামাজিক প্রোগ্রাম হলো, একটা সময় এই মাঠটি আওয়ামী লীগের লোকজন দখল করে রেখেছিলো ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর মানুষ শান্তিতে নিশ্বাস ছাড়ার সুযোগ পেয়েছে।  আজকে রিয়াদ মোহাম্মদ চৌধুরী যে, আয়োজন টা করেছে এটা অত্যন্ত একটি ভালো কাজ আমরা চাই এমন খেলাধুলা সবসময় চলুক তাহলে ছাত্র সমাজ ও যুবসমাজ মাকদ থেকে বিরত থাকবে। রিয়াদ মোহাম্মদ চৌধুরী সবসময় মানুষের পাশে থাকেন এর আগেও ফতুল্লার পানি বন্দী মানুষের পাশে থেকে বিভিন্ন দপ্তরে দৌড়াদৌড়ি করেছে জলাবদ্ধতা দূর করার জন্য ।

 

উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতী মনির হোসাইন কাসেমী । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এইচ এম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি মো. নুরুল ইসলাম নুরু, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, ফতুল্লা থানা বিএনপির সভাপতি মো. শহিদুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, সিনির যুগ্ম সাধারণ সম্পপাদক রুহুল আমিন শিকদার, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা শ্রমিক দলের আহ্বায়ক মো. শাহ আলম, ফতুল্লা থানা তাতী দলের আহ্বায়ক মো. ইউনুস মাস্টারসহ আরো অনেকে ।

Leave a Reply

Back to top button