সারাদেশ

সোনারগাঁয়ে হরতাল-অবরোধ হবে না : কায়সার

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁয়ে হরতাল অবরোধ হবে না। জ্বালাও পোড়াও রাজনীতি হবে না। প্রশাসন প্রশাসনের দায়িত্ব পালন করছেন। আমরা শেখ হাসিনার কর্মী হিসেবে জনগণের জানমাল হেফাজত করবো।

রোববার (৫ নভেম্বর) দুপুরে জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশবিরোধী স্বাধীনতা বিরোধী অপশক্তি জামায়াত বিএনপির সন্ত্রাসী নৈরাজ্য ও অযৌক্তিক হরতাল অবরোধের বিরুদ্ধে প্রতিবাদ ও শান্তিপূর্ন অবস্থান কর্মসূচির আয়োজন করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

কায়সার বলেন, সামনে দ্বাদশ সংসদ নির্বাচন। এ নির্বাচনকে বানচাল করতে স্বাধীনতা বিরোধীরা দেশ-বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যদি জনগণের উপরে আপনাদের এতো আস্থা তাহলে নির্বাচনে আসেন এবং নিজেদের জনপ্রিয়তা যাচাই করেন।

সাবেক এই সাংসদ বলেন, আমরা সোনারগাঁয়ে নৌকা চাই। এ নৌকা যদি পেতে হয় বিএনপিকে উচিত শিক্ষা ও তাদের নৈরাজ্য ঠেকাতে হবে। আজকে জনগণ বিএনপির অবরোধ প্রত্যাখান করেছে। তারা জ্বালাও পোড়াও রাজনীতি চায় না। তারা উন্নয়ন চায়। আর এই উন্নয়নকে অব্যাহতি রাখতে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

জামপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন ভূইয়ার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button