সারাদেশ

নারায়ণগঞ্জে যুবদলের তথ্য ফরম বিতরণ

জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগরকে আরও শক্তিশালী ও সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করতে থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডভিত্তিক “তথ্য ফরম”বিতরণ ও জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে নগরীর খানপুরে মহানগর যুবদলের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের অহবায়ক মনিরুল ইসলাম সজল। 

এসময় মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদসহ মহানগর যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে মহানগর যুবদলের আওতাধীন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের পদ-প্রত্যাশীদের মাঝে তথ্য সংগ্রহ ফরম বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তারা বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও সঠিক নেতৃত্বের জন্য যুবদল কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের যুবদলের নেতাকর্মীদের মাঝে তথ্য সংগ্রহ ফরম পূরণ করার জন্য সকল পদ প্রত্যাশীদের নিকট আহ্বান জানাচ্ছি। আর পদ-প্রত্যাশীরা তথ্য সংগ্রহ ফরম পূরণ করে মহানগর যুবদলের নিকট যথা সময়ের মধ্যে জমা দেয়ার আহ্বান করছি।

Back to top button