সারাদেশ

জনগণ আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবে : কায়সার

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁ আওয়ামী লীগকে দ্বিধাদ্বন্দ্ব প্রশ্নবিদ্ধ করার জন্য ও কিছু বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য আপনার আমার সাথে বিভিন্ন সময় তারা কুপরামর্শ দিচ্ছে। তারা ভাবছে সোনারগাঁ আওয়ামী লীগ দূর্বল। আমি বলতে চাই, ২০০৪ সালে যেভাবে সোনারগাঁয়ে আন্দোলন সৃষ্টি হয়েছিলো এখনোও সে আওয়ামী লীগ আছে। এখানে আওয়ামী আরও শক্তিশালী হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

কায়সার বলেন, রাজনীতি করতে হলে ষড়যন্ত্র থাকবে। রাজনীতি করতে হলে ঘরে বাইরে সব জায়গায় চোখ কান খোলা রাখতে হবে। আমাদের শক্তি সাধারণ জনগণ। এ জনগনকে নিয়ে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন। এ জনগনের উপর আস্থা রেখে শেখ হাসিনা রাষ্ট্রকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করেছেন। এ জনগনের শক্তি নিয়ে আবার দ্বাদশ সংসদ নির্বাচনে পুনরায় জনগন আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনাকে সেই জায়গায় বসাবেন।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাছরিন সুলতানা ঝরা, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনি, যুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, পৌরসভা আওয়ামী লীগ নেতা কবির হোসেন, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি, বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ মাষ্টারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
Back to top button