সারাদেশ

চতুর্থ দিনেও দিনব্যাপী যুবদলের দোয়া ও খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ৫ দিনের ঘোষিত কর্মসূচির চতুর্থ দিনেও দিনব্যাপী বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

রোববার ( ২ জুন ) সকাল থেকে বিকেল পর্যন্ত বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের দীক নির্দেশনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে প্রতিটি স্পটে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র উদ্যোগ আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্য দিয়ে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়।

বন্দর থানা যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুপুরে ২১ ওয়ার্ডে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

বন্দর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজনের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিকেলে তিনগাঁও এলাকায় দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়।

সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর, বন্দর থানা ও বন্দর উপজেলার বিভিন্ন স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অংশগ্রহণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ প্রমুখ।

Back to top button