সারাদেশ

কেন্দ্রীয় নতুন কমিটিকে স্বাগত জানিয়ে মহানগর যুবদলের আনন্দ মিছিল

জাতীয়তাবাদী যুবদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নকে মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা ও নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য আনন্দ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে মিছিলটি শহরের খানপুর বরফকল মাঠ থেকে শুরু হয়। এরপর আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিশনপাড়া মোড়ে এসে শেষ হয়।

এসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ব্যানার ফেস্টুনে সু-সুজ্জিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে রাজপথ।

মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপনসহ প্রমুখ।

Back to top button