সারাদেশ

কুতুবপুরে হিন্দু সম্প্রদায়ের ভাইদের নির্ভিঘ্নে পূজা পালন করার জন্য সহযোগিতা করবো-আনোয়ার

কুতুবপুরে হিন্দু সম্প্রদায়ের ভাইদের নির্ভিঘ্নে পূজা পালন করার জন্য সহযোগিতা করবো-আনোয়ার

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৮টি পূজা মন্ডপে শারদীয় দুর্গাপূজা পালন করা হচ্ছে। এ সকল পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের ভাইদের শান্তিতে-নির্ভিঘ্নে পূজা পালন করার জন্য সকল ধরনের সহযোগিতা করবেন কুতুবপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আনোয়ার হোসেন প্রতিটা ওয়ার্ডের স্থানীয় নেতাকর্মীদের হিন্দু সম্প্রদায়ের ভাইদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন।

 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে এক বিশেষ বিবৃতির মাধ্যমে সকল নেতাকর্মীদের হিন্দু সম্প্রদায়ের ভাইদের পাশে থাকার এ আহ্বান জানান তিনি।

 

এসময় বিবৃতিতে বিএনপি নেতা আনোয়ার হোসেন আরও জানান, আগামীর দেশ নায়ক আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনায় সিনিয়র নেতৃবৃন্দ জানিয়েছেন হিন্দু সম্প্রদায়ের ভাইদের নিয়ে যেনো কেউ ষড়যন্ত্র করতে না পারে, তাদের ব্যবহার করে অনেকে বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাই আমরা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যেনো নিজ নিজ স্থান থেকে শারদীয় উৎসব পালনে হিন্দু সম্প্রদায়ের ভাইদের পাশে থাকি, তারি ধারাবাহিকতায় আমরা মাঠ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কাজ করছি। ফতুল্লা থানার আওতাধীন কুতুবপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে হিন্দু সম্প্রদায়ের ভাইদের পাশে থাকার আহ্বান জানাচ্ছি এবং আমি নিজেও খোঁজ খবর নিচ্ছি বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে।

Leave a Reply

Back to top button