সারাদেশ

কুতুবপুরে সেন্টু চেয়ারম্যান ছুটিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিন্টু

কুতুবপুরে সেন্টু চেয়ারম্যান ছুটিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিন্টু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল আলম সেন্টু পারিবারিক ব্যাপারে ছুটি নিয়ে দেশের বাহিরে গেছেন। তার অবর্তমানে প্যানেল চেয়ারম্যান ১ আল মামুন মিন্টু ভূইয়া চতুর্থ বারের মতো ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

রবিবার (২৩ জুলা) সকালে কুতুবপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান ১ মো. আল মামুন মিন্টু ভূইয়াকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে এ দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

ইউনিয়ন পরিষদ সুত্রে জানা যায়, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ১ আল মামুন মিন্টু ভূইয়া এর আগেও সফলতার সহিত ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। সেই অভিজ্ঞতা ও সকলের আস্থা হিসেবে এবারও তাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।

এবিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আল মামুন মিন্টু ভূইয়া বলেন, আমার প্রতি বার বার আস্থা ও বিশ্বাস রেখে কুতুবপর ইউনিয়ন পরিষদের চতুর্থ বারের মতো ২৭ দিনেন জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব প্রদান করায় চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি পরিষদের সকল সদস‍্য ও ইউনিয়নবাসী সকলের সহযোগিতা এবং দোয়া চাই।

Back to top button