সারাদেশ

কুতুবপুরে প্যানেল চেয়ারম্যান মিন্টু ভূইয়া’র জন্মদিন পালন

কুতুবপুরে প্যানেল চেয়ারম্যান মিন্টু ভূইয়া'র জন্মদিন পালন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া’র ৪৫ তম জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন পাড়া-মহল্লার শুভাকাঙ্ক্ষীরা কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল থেকে রাত পযন্ত সময়ের মধ্যে বিভিন্ন পাড়া-মহল্লার শুভাকাঙ্ক্ষীরা ধাপে ধাপে এসে প্যানেল চেয়ারম্যান মিন্টু ভূইয়া’র অফিস কার্যালয়ে এ জন্মদিন পালন করেন।

শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পাওয়া অনুভূতি প্রকাশ করে কুতুবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া বলেন, আমার জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন পাড়া-মহল্লা থেকে গ্রুপে গ্রুপে শুভাকাঙ্ক্ষীরা কেক নিয়ে এসে শুভেচ্ছা জানাচ্ছে এবং কেকে কেটে জন্মদিন উদযাপন করছে। শুভাকাঙ্ক্ষীদের এমন আন্তরিকতা ও ভালোবাসা পেয়ে আমি আনন্দিত। আমি সবার কাছে দোয়া চাই যেনো সব সময় এভাবে মানুষের ভালোবাসা নিয়ে থাকতে পারি।

এসময় কেক কেটে জন্মদিন উদযাপন করার সময় আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো. সোবহান মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শাকিল গাজী, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম শফিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

Back to top button