সারাদেশ

কি বার্তা পেল নারায়ণগঞ্জ আওয়ামী লীগ?

সুধী সমাবেশ সফল করার পাশাপাশি ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকা, বিএনপির নাশকতা এবং আগামী জাতীয় নির্বাচনের বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নির্বাচন ঘিরে বিএনপির অপতৎপরতা রুখতে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

বিরোধীদের আন্দোলনের ব্যাপারে হুঁশিয়ারি উচ্চারণ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আবারও আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করলে আমরা বসে থাকবো না। যে হাত আগুন নিয়ে আসবে সে হাত পুড়িয়ে দেবো। যে হাত লাঠিসোঁটা নিয়ে আসবে, সে হাত ভেঙে দেবো। যেমন কুকুর তেমন মুগুর।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে আবারও দেশবিরোধী শক্তি ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে, আমাদের লড়তে হবে। তারা নির্বাচন বানচাল করবে, সেটি আর সম্ভব নয়। আওয়ামী লীগ নেতাকর্মীরা সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে। নির্বাচন ঘিরে বিএনপির অপতৎপরতা রুখতে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা শেষে এসব তথ্য জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।ঢাকা ও পার্শ্ববর্তী জেলা / মহানগর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, উপজেলা/ থানা/ পৌর (জেলা সদরে অবস্হিত এর সভাপতি/সম্পাদক ও সাংসদদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নিয়েছেন নারায়ণগঞ্জের নৌকার জনপ্রতিনিধি, জেলা ও মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।

নারায়ণগঞ্জ থেকে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমসহ নারায়ণগঞ্জের একাধীক আওয়ামী লীগ মনোনীত জনপ্রতিনিধি, ও বিভিন্ন থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জসহ ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী ১১টি জেলার আওয়ামী লীগ মনোনীত জনপ্রতিনিধি, ও বিভিন্ন থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

Back to top button