সারাদেশ

আসামী হয়ে জনসমাবেশে থাকবেন তারা!

সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মহাসড়কে পুলিশের সঙ্গে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলায় দুই ছেলেসহ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিযাসউদ্দিন আসামী হয়েছেন।মামলাটি করেন সিদ্ধিরগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক।

এদিকে এক দফা দাবি আদায় শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলার প্রতিবাদে আজ বিকালে পাসর্পোট অফিসের সামনে জনসমাবেশ করবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

আলোচনা চলছে, মামলার আসামী হয়ে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, দুই ছেলে একজন জেলা কৃষকদলের সাধারন সম্পাদক কায়সার রিফাত ও আরেকজন সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি গোলাম মোহাম্মদ সাদরিল উপস্থিত থাকবেন কি অনুষ্ঠানে? কেউ কেউ বলছেন সামনে আন্দোলনের সময় অবশ্যই পুলিশী ভয়কে উপেক্ষা করে জনসমাবেশে তারা উপস্থিত থাকবেন। শেষমেষ দেখা যাক উপস্থিত হন কিনা।

গত ২৯ জুলাই সকাল সাড়ে এগারোটার দিকে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় মহাসড়কে অবস্থান নিতে চাইলে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ঘটনা ঘটেছে। এসময়ে পুলিশ শর্টগানের গুলি ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপে বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতাকর্মী আহত হয়েছিল। পরে পুলিশ গিয়াসউদ্দিন তার দুই ছেলেকে আসামী করে ৪২৩ জনের নামে মামলা করে।

Back to top button