সারাদেশ

আইভীর সাথে জাইকার বাংলাদেশ প্রধানের সৌজন্য সাক্ষাত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জাপান সরকারের উন্নয়ন সংস্থা জাইকার বাংলাদেশ প্রধান ইচিগুচি তোমোহিদে।

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনে মেয়রের সাথে সাক্ষাত করেন তিনি। স্বাক্ষাতকালে জাইকা প্রজেক্টের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কথা বলেন।

এর আগে সকাল ৯ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জালকুড়ি ডাম্পিং সাইট পরিদর্শন করেন তিনি। পরবর্তীতে সিদ্ধিরগঞ্জ লেক, শেখ রাসেল পার্ক, আলী আহম্মদ চুনকা ষ্টেডিয়াম ও মুসুবু জাপান লেংগুয়েজ ও কালচার সেন্টার পরিদর্শন করেন।

তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং জাইকা অর্থায়নে অবকাঠামো উন্নয়ন কাজের জন্য এনসিসিকে ধন্যবাদ জানান।

এসময় তার সফরসঙ্গী ছিলেন জাইকা গভর্ন্যান্স প্রোগ্রামের প্রতিনিধি কুরুকামী মিনামি এবং জাইকা বাংলাদেশ অফিসের কর্মকর্তা সানজিদা। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষে জাইকা প্রকল্পের (এলজিইডি) প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী গোলাম মোস্তফা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী সহ অন্যান্য প্রকৌশলীবৃন্দ পরিদর্শন টিমের সাথে উপস্থিত ছিলেন।

Back to top button