সারাদেশ

অভিযোগ ইঞ্জিনিয়ার মাসুমের ‘খুনি লাগিয়েছে আমার বাড়িঘর হামলার জন্য’

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম অভিযোগ করেছেন, একটি কুচক্রী মহল আমার বাড়িঘর হামলার জন্য কিলার হিসেবে অনেককে লাগিয়ে দিয়েছে।

তিনি বলেন, ফোন এসেছে অনেক সংস্থা থেকে– সেফ থাকার জন্য।’

গত শুক্রবার কোটা সংষ্কারের নামে ছাএ সমাজকে সামনে রেখে বিএনপি জামায়াতের জ্বালাও পোড়া ও নৈরাজ্যর প্রতিবাদে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেয়ার সময় এমন অভিযোগ করেন আওয়ামী লীগের এ নেতা।

মাসুম বলেন, তারা এ সুযোগ নিয়ে বলে আমি নাকি এলাকায় নাই। চেয়ারম্যান জীবন দিলে তোমরা কি খুশি হবে? আমি ইউনিয়নবাসীর জন্য নিজের জীবন দিতে রাজি আছি। আমার জীবন নিয়ে আমি টেনশন করি না। আমি নেত্রী শেখ হাসিনা ও কায়সার ভাইয়ের রাজনীতি নিয়ে চিন্তিত থাকি।

মাসুম আরও বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি সব সময় ষড়যন্ত্রের শিকার। যারা দলের জন্য নিবেদিত বলতে গিয়ে নিজেকে কন্ট্রোল করতে না পেরে কান্নায় ভেঙ্গে পড়েন আওয়ামী লীগের এ নেতা।

এসময়ে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী আকবর, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ, আবু সাঈদ, সোনারগাঁ উপজেলা ছাএলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক সাগর, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, সদস্য সচিব বীর মুক্তিযুদ্ধা ডাঃ আতিকূল্লাহসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Back to top button