সারাদেশ

৭২ ঘণ্টার আল্টিমেটাম ছাত্রলীগ সভাপতির

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় গাজী মজিবুর রহমানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত এ প্রতিবাদ সমাবেশে ৭২ ঘণ্টার মধ্যে গাজী মজিবুর রহমানকে বহিষ্কারের আহবান জানিয়েছে সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল।

রাসেল বলেন, কায়সার হাসনাত যদি ভোটের মাঠে নামেন ঘোড়া-মহিষ-সিংহ কোনো প্রানী সোনারগাঁয়ে আনারসকে হারাতে পারবে না। গাজী মজিবুর আপনি ছাত্রলীগকে চিনেন না। সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি যেদিন রাজনীতিতে এসেছে সেদিন জীবনের মায়া ত্যাগ করে এসেছে। এক একটি বক্তব্য দেওয়ার পর থেকেই ফেক আইডি দিয়ে আপনি অপপ্রচার করছেন। আপনি সোনারগাঁবাসীর কাছে ক্ষমা চাবেন। কায়সার হাসনাতের কাছে প্রকাশ্যে সাংবাদিক সম্মেলন করে ক্ষমা চাইবেন। 

সোনারগাঁ আওয়ামী লীগকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে ছাত্রলীগের এ নেতা বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে যদি উনাকে বহিষ্কার না করা হয় সোনারগাঁ ছাত্রলীগ বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ, সংসদীয় স্থায়ী কমিটি ও সংসদীয় হুইপের কাছে স্মারকলিপি দিবে। একজন সংসদ সদস্যকে মানহানী করার পর সোনারগাঁ আওয়ামী লীগ কেনো ব্যবস্থা গ্রহণ করবে না?

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বি, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়বুর রহমানসহ প্রমুখ। 

 

Back to top button