সারাদেশ

সোনারগাঁয়ে দেড় শ’ কোটি টাকা ব্যয়ে ৩১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন

সোনারগাঁ উপজেলা পরিষদের ১০টি ইউনিয়নে ১৫০ কোটি টাকার ৩শত ১০ টি উন্নয়ণ প্রকল্পের উদ্ধোধন করা হয়েছে। শনিবার বিকেলে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইঁয়ার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য প্রেসিডিয়াম সদস্য জাতীয় পার্টি ঢাকা বিভাগ ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।মুখ্য আলোচক হিসেবে ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজওয়ান-উল ইসলাম।

সম্মানিত অতিথিবৃন্দ ছিলেন সোনারগাঁ থানার ওসি মাহবুবুর রহমান সুমন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, ভাইস চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ: রউফ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ল বাবুল, বৈদ্যেরাবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলামসহ প্রমুখ।

Back to top button