সারাদেশ

অসহায়দের ঈদ সামগ্রী দিল ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁয়ে ৫ হাজার গরিব ও অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১ এপ্রিল সকালে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্ত্বাবধায়নে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, সোনারগাঁ ছাত্রলীগের সভাপকি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, মাসুম বিল্লাহ, ঝাউচর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু হানিফ, মেঘনা শিল্পানগরী শ্রমিক লীগের আহবায়ক তাইজুল ইসলাম, যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পরে অসহায় ও গরিব ৫ হাজার ব্যক্তির মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।

Back to top button