সারাদেশ

আওয়ামী লীগ ‘স্লিপ’ করলে বাংলাদেশ আফগানিস্তান হয়ে যাবে : মাসুম

সরকার পতন হলে তারা নৌকার জনপ্রতিনিধিদের হত্যা করবে : মাসুম

‘উন্নয়নের স্রোত অব্যহত রাখার জন্য আওয়ামী লীগকে আরও একটিবার ক্ষমতায় আসতে হবে’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি বলেন, এবার যদি আওয়ামী লীগ স্লিপ করে আমি নৌকার চেয়ারম্যান হিসেবে বলবো বাংলাদেশ আফগানিস্তান হতে বেশি সময় লাগবে না। এখানে জঙ্গিবাদের সৃষ্টি হবে। সরকার পতনের সাথে সাথে তারা নৌকার জনপ্রতিনিধিদের হত্যা করতে দ্বিধা করবে না।

সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ও শম্ভুপুরা ইউনিয়নের চর হোগলা এলাকায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর আয়োজিত এক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘বিএনপি চায় দেশে তৃতীয় শক্তি আসুক’ উল্লেখ করে মাসুম বলেন, অক্টোবর থেকে বিরোধী দল (বিএনপি) চাবে দেশে একটা বিশৃঙ্খলা হোক। তারা চাবে নির্বাচন ঠেকাতে। তারা নির্বাচনে আসবে না। কারণ তারা জানে না তাদের প্রধানমন্ত্রী কে হবে। তারেক রহমানও চান না নির্বাচন হোক। সে চায় দেশে একটা অশোভনীয় কিছু হোক। যেনো তেনো একটা সরকার আসলে সে দেশে আসবে এবং তার মামলা স্থগিত করবে। এ হলো তার টার্গেট।

তিনি আরও বলেন, বাংলাদেশে ৫ হাজার ৬০০ চেয়ারম্যান রয়েছে। এর মধ্যে ৯৫% চেয়ারম্যান নৌকার চেয়ারম্যান। আমরা উপজেলা চেয়ারম্যান রয়েছি, জেলা পরিষদ সদস্য রয়েছি এবং যারা এমপি রয়েছি ও আমরা যারা দল রয়েছি সকল সহযোগী জীবিত থাকতে সোনারগাঁয়ে বিশৃঙ্খলা হতে দিবো না। মেঘনা থেকে কাঁচপুর পযর্ন্ত একটি গাড়ি ভাঙতে দিবোও না। জনগনের জানমাল ক্ষতিগ্রস্থ হতেও দিবো না। শেষ রক্ত দিয়ে হলেও সোনারগাঁকে সুরক্ষিত করবো।

‘রাজপথে আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগ থাকে’ মন্তব্য করে মাসুম বলেন, সরকারের উন্নয়ন যাত্রা অব্যহত রাখতে আওয়ামী লীগ মাঠে আছে। আমরা চেয়ারম্যানরাও মাঠে আছি। আমরা উপজেলা আওয়ামী লীগ থেকে সোনারগাঁয়ে নৌকা চাই। আমরা চাই সোনারগাঁয়ে নৌকার প্রার্থী আসুক। এবার নৌকার প্রার্থী সোনারগাঁয়ে আসবে। সাধারণ তৃনমূল কিন্তু ৮০% নৌকার প্রার্থী পচ্ছন্দ করেছে। আমরা গনভবনে ওয়াদাবদ্ধ করেছি যাকে মনোনয়ন দিবে তার পক্ষে আমরা কাজ করবো এবং নৌকাকে বিজয়ী করবো।

স্থানীয় আওয়ামী লীগ নেতা রাসেল উদ্দিনের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভূঁইয়া।

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন ও সোহাগ রনি, যুব ও ক্রীড়া সম্পাদক নেকবর হোসেন নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, সদস্য এড. ফজলে রাব্বি, এড. নূরজাহান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ও আরিফ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।

Back to top button