সারাদেশ

১০ মিনিটও লাগবে না, নারায়ণগঞ্জ বিএনপিকে শামীম ওসমান

নারায়ণগঞ্জ বিএনপির সভাপতি মুহাম্মদ গিযাসউদ্দিনকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে বিএনপির একটি সভাপতি আছে। বার বার দল পরিবর্তন করেছে। তৃণমুল বিএনপিতে যাবে না, তৈমুর আলম খন্দকার লাথি মেরে বের করে দিবে।অন্য কোন দল আছে কিনা খবর নেন।

বুধবার (১ নভেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নম পার্কে আয়োজিত এক প্রস্ততি সভায় তিনি একথা বলেন।আগামী ৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা সমাবেশকে সফল করার লক্ষ্যে প্রস্ততি সভাটির আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, বিএনপির এখন দৈন্য দশা অবস্থা, তারা এখন অসহায়। বিএনপির যুগ্ম মহাসচিব নারায়ণগঞ্জে আসে, আর তার সাথে থাকে ৯-১০জন নেতাকর্মী। এ ঘটনা দেখার জন্য অপেক্ষা করছিলাম। প্রধানমন্ত্রী বলেছেন, ‘নো, আমরা কোন ভায়োলেন্স করবো না। জনগনকে দেখিয়ে দিয়েছি এরা তারাই যারা ক্ষমতায় না থেকে এত কিছু করতে পারলে, ক্ষমতায় গেলে কি করবে একবার ভেবে দেখুন। যদিও তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

তিনি আরও বলেন,ওরা আর কিছুদিন পর হায়েনার রূপ নিবে। লাশ ফেলা শুরু করবে।, নারায়ণগঞ্জে যা করেছেন, ব্যাস শেষ। আর কইরেন না। আপনারা পুলিশ পেটাবেন, জনগনের জানমালের ক্ষতি করবেন, মহিলাদের শাড়ি খুলে ফেলবেন; আপনাদের কি বাড়ি ঘর নাই। জনগন ক্ষেপে গেলে আপনাদের নারায়ণগঞ্জ থেকে খালি করতে ১০ মিনিটও সময় লাগবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি এম আরমান, সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, বন্দর আওয়ামী লীগের সভাপতি এম. এ. রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ ফতুল্লা-সিদ্ধিরঞ্জ-সোনারগাঁ ও বন্দরের অনেক নেতৃবৃন্দ।

Back to top button