সারাদেশ

রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরে ২১ কোটি ৩৩ লক্ষ ৯১ হাজার ৪০২ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটের ব্যয় ধরা হয়েছে ১৬ কোটি ৭৫ লক্ষ ৬৫ হাজার ৫৭৯ টাকা। উদ্ধৃত্ত ধরা হয়েছে ৪ কোটি ৫৮ লক্ষ ২৫ হাজার ৮২৩ টাকা। মাদক বিরোধী, ক্রীড়া অনুষ্ঠান, শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা, পানি সরবরাহ, জলবদ্ধতা নিরসন, পয়নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা, বৃক্ষ রোপণ রক্ষণাবেক্ষণ, রাস্তা-ঘাট, কালভার্ট ও ড্রেন নির্মাণে এ অর্থ ব্যয় করা হবে।

মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী মেহমুদ মুরশেদ উল আল আমিন এ বাজেট ঘোষনা করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা।

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেনসহ প্রমুখ।

Leave a Reply

Back to top button