Uncategorized

ফতুল্লায় মিছিল থেকে ট্রাকে আগুন, স্বেচ্চাসেবক দল নেতা আটক

ফতুল্লায় থানা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল থেকে দুটি ট্রাকে ভাংচুর ও অগ্নিসংযোগের চেষ্টার ঘটনা ঘটেছে। এসময় থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে ফতুল্লার পঞ্চবটী মুক্তারপুর সড়কের বিসিক এলাকায় এ মশাল মিছিল ও ট্রাক দুটিতে ভাংচুর ও অগ্নিসংযোগের চেষ্টার ঘটনা ঘটেছে।

জানা যায়, রাতে বিসিক সড়কে শতাধিক নেতাকর্মী নিয়ে মশাল মিছিল বের করেন থানা যুবদল ও স্বেচ্চাসেবক দল। এতে নেতৃত্ব দেন থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ। মিছিল থেকে হরতালের সমর্থনে নানা স্লোগান দিয়ে নেতাকর্মীরা একটি তেলবাহী ট্রাক ও একটি কাভার্ডভ্যানে ভাংচুর চালায় ও অগ্নিসংযোগের চেষ্টা করে। এসময় খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ধাওয়া দিয়ে রাসেল মাহমুদকে আটক করেছে।

ফতু্ল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, রাতে পঞ্চবটী মুক্তারপুর সড়কের বিসিক এলাকায় মশাল মিছিল সহ রাস্তায় ব্যারিকেড দিয়ে রাস্তায় অগ্নিসংযোগ সহ দুটি ট্রাকে ভাংচুরের চেষ্টা করলে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ ধাওয়া করে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহামুদকে আটক করেছে।

Back to top button