সারাদেশ

নির্বাচন বন্ধ করতে ব্যাপক পায়তারা চলছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অতি অল্প সময়ের মধ্যে এখানে উপস্থিত হয়েছে। আমরা সামিয়ানা টাঙ্গানোর সময়ও পাইনি।আমরা নারায়ণগঞ্জবাসী গর্বিত ও আবেগাপ্লুত।আমাদের জীবনের বড় পাওয়া নারায়ণগঞ্জ তার পূর্বের ঐতিহ্য, বঙ্গবন্ধু জাতির পিতা তার আত্মজীবনীতে যেটা লিখে গিয়েছিলেন সেটার প্রমাণ দেখতে পাচ্ছি।আমার দাদাকে উল্লেখ করে তিনি বলেছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুর্গ।

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডে জালকুড়ির নম পার্কে এক প্রস্তুতি সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জে আগমন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আমাদের নির্বাচন বন্ধ করার জন্য ব্যাপক পায়তারা চলছে। শুধু দেশীয় শক্তি না, বিদেশী শক্তিও এটার সাথে জড়িত আছে।শেষ মিটিংটা কোথায় হবে সেটা সিনিয়র নেতারা বসে ঠিক করেছেন। অনেকে শেষ মিটিংটা ঢাকায় করতে চেয়েছিলেন তবে শেখ হাসিনা মনে করেছেন নারায়ণগঞ্জই তার উত্তম জায়গা।

শামীম ওসমান বলেন, একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে এ সমাবেশ হবে। ঈদের জামাতে সেখানে এক লক্ষ পঁচিশ হাজার লোকজন নামাজ পড়তে পারে। সে হিসেবে প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে।

তিনি বলেন, আমাদের হাতে খুব অল্প সময়। আকাশে শকুন না উড়লে আমাদের এত কষ্ট পেতে হত না। আমাদের সবচেয়ে বড় বিষয় মিটিং না, নেত্রীর নিরাপত্তা। শেখ হাসিনা বাংলাদেশের ভবিষ্যৎ। সেটাই আমরা আলোচনা করবো। আমাদের নির্দেশনা মোতাবেক ও নিজেদের চিন্তাভাবনা করে কাজ করতে হবে। কেন্দ্র থেকে সমাবেশের জন্য যে নির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ী কাজ হচ্ছে। এর বাইরে আমরাও নেত্রীর নিরাপত্তার ব্যাপারে আরও কি করা যায় তা নিয়ে আমাদের দেখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি.এম.আরমান সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভুইয়া, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আল কায়সার হাসনাত, বন্দর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এস এম ওয়াজেদ আলী খোকন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাড. মোহসীন মিয়াসহ জেলা-মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Back to top button