আইন-আদালতসারাদেশ

সিদ্ধিরগঞ্জে প্রতারণার মামলায় গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে জমি ক্রয় করে সম্পূর্ণ অর্থ পরিশোধ না করায় প্রতারণার মামলায় মো. সালাউদ্দিন (৬০)’কে গ্রেফতার করেছে পুলিশ। সে কদমতলী এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে। তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে একই এলাকার বাসিন্দা মো. আজিজুর রহমান মহব্বত বাদি হয়ে আদালতে সালাউদ্দিন ও মহিবুর রহমান দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা (নং ১০১৭/২০২১) দায়ের করেন। উক্ত মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

মামলা সূত্রে জানা যায়, বাদি আর্থিক সংকটের কারণে তার জায়গা বিক্রি করার কথা বললে বিবাদীরা ২০১৮ সালের ১২ জানুয়ারি জমি বিক্রির রেজিস্ট্র সম্পাদন করে। রেজিস্ট্রিকৃত জায়গার দুই দলিলের মূল্য সাতচল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ধার্য করা হয়। তারা আমাকে নগদ একচল্লিশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদান করে। পরে আরো ত্রিশ হাজার টাকা প্রদান করে এবং বকি টাকা না দিয়ে কাল ক্ষেপণ করতে থাকে। তার কাছে বাকি পাওনা টাকা চাইতে গেলে সে নানা রকম টালবাহানা করে এবং লোকের কাছে বলাবলি করে, বাদি কোন টাকা পয়সা পাবেনা।

বাদি বিবাদীর নিকট পাওনা টাকা পরিশোধ করার কথা বললে বিবাদী ক্ষিপ্ত হয়ে প্রান নাশের হুমকি করে। আর এই বিষয়ে কোন মামলা মোকদ্দমা করলে জীবন নাশের হুমকি দেয়।

Back to top button