সারাদেশ

প্রধানমন্ত্রীকে সামনাসামনি দেখিনি কিন্তু ঝরা আপা’কে দেখে তা উপলব্ধি করি-যুব মহিলা লীগ নেত্রী শ্যামলী

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদা পারভীন শ্যামলী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা’র প্রশংসা করে বলেন, আমি নেত্রী শেখ হাসিনা’কে দেখিনি কিন্তু নেত্রী ঝরা আপা’কে দেখেছি। একজন নেত্রীর মাধ্যমেই আরেক জন নেত্রীকে দেখা যায়। আমি প্রধানমন্ত্রীকে সামনাসামনি কখনও দেখিনি ঝরা আপা’কে দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে উপলব্ধি করা যায়। তাছাড়া আমার রাজনৈতিক জীবনে আমি সিনিয়রদের তেমন কোনো ভালোবাসা বা ছায়া পায়নি। ঝরা আপা আমাকে বুকে টেনে নিয়েছে এবং রাজনীতি করার সাহস দিয়েছে। সাংগঠনিকভাবে কিভাবে দায়িত্ব পালন করতে হয় এবং সিনিয়রদেরকে সম্মান করে কিভাবে শিক্ষা নিতে হয় তা আমাকে শিখিয়েছেন আমার প্রাণ প্রিয় ঝরা আপা।

সোমবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের উদ্যোগে পৌরসভা অডিটোরিয়ামে বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় ফরিদা পারভীন শ্যামলী আরও বলেন, আমার পাশে যদি ঝরা আপা’র মতো রাজনৈতিক গুরু থাকেন তাহলে আশা করি আমি অনেক দূর এগিয়ে যেতে পারবো। আমি চাই আমার সিনিয়ররা আমাকে শাসন করে ও আদেশ-নির্দেশ দিয়ে সহযোগিতা করুক। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা’র তত্ত্বাবধানে বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যুব মহিলা লীগের বসন্ত বরণ ও পিঠা উৎসবে সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আলেয়া আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁও পৌরসভা মহিলা ভাইস চেয়ারম্যান ফেন্সী, সোনারগাঁ পৌরসভা যুব মহিলা লীগের সভাপতি মৌসুমী চক্রবর্তী, সহ-সভাপতি মানসুরা আক্তার কনিকা, পুষ্প রানী ও সাধারণ সম্পাদক জুয়েনা ফেরদৌসী রেক্সোনা। সোনারগাঁও উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক বিনু আক্তার, সন্ধ্যা ইসলাম সূচনা,মৌসুমি আহম্মেদ, ইসরাত জাহান অতসী সহ যুব মহিলা লীগের অন্যান্য নেত্রী বৃন্দ।

Back to top button
%d bloggers like this: