সারাদেশ

মামুন খান’কে ঢাকাস্থ দক্ষিণ বঙ্গ জাতীয়তাবাদী ফোরামের সম্মাননা ক্রেস্ট প্রদান !

স্টাফ রিপোর্টার (Somoysokal) ঢাকাস্থ দক্ষিণ বঙ্গ জাতীয়তাবাদী ফোরামের প্রস্তাবিত দপ্তর সম্পাদক ও মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় মামুন খান’কে ঢাকাস্থ দক্ষিণ বঙ্গ জাতীয়তাবাদী ফোরামের পক্ষ থেকে সন্মাননা ক্রেস প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) বিকালে ঢাকা নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় পার্টি অফিসে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মাননা ক্রেস্ট পাওয়ার পর মামুন খান এর কাছে অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, বিএনপির চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করতে কমিটি পক্রিয়া চলমান। তারাই ধারাবাহিকতায় প্রায় ১৪/১৫ বছর পর ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দল পুনাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল। এই নবগঠিত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ সাংগঠনিক -সম্পাদক হিসাবে আমাকে দায়িত্ব দেওয়ায় আমি সিনিয়রদের প্রতি এবং ঢাকাস্থ দক্ষিণ বঙ্গ জাতীয়তাবাদী ফোরাম এর প্রতি আস্থা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, এই সংগঠন একটি রাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন তাই আমি সর্ব সাধারণ’কে আহবান করো তারা যেনো এই সংগঠনে যোগদান করেন। তাছাড়া দক্ষিণ বঙ্গ তথা বরিশাল, ফরিদপুর ও খুলনা বিভাগের জেলাগুলোর মধ্যে যারা ঢাকায় অবস্থানরত আছে তারা সেচ্ছাসেবী সংগঠন জাতীয়তাবাদী দলে সঙ্গে যোগদান করে দক্ষিণ বঙ্গ কে আরও শক্তিশালী করতে পারে।

এসময় একই সাথে ঢাকাস্থ দক্ষিণ বঙ্গ জাতীয়তাবাদী ফোরামের পক্ষ থেকে, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক আলামীন বেপারী, সহ সভাপতি রুহুল আমিন, হাতিরঝিল থানা সদস্য সচিব সাবুদ্দিন সিহাব ও কৃষক দলের সহ যোগাযোক বিষয়ক সম্পাদক আমিনুর রহমান মিনু’কে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Back to top button