সারাদেশ

নারায়ণগঞ্জে বিএনপির সেক্রেটারিসহ গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জের হরতালের সমর্থনে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির মিছিল থেকে সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কাউন্সিলর ইকবাল ছাড়া বাকি আটককৃতরা হলেন তার ভগ্নিপতি ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ফারুক, ইসমাইলসহ আরও দুইজন।

প্রত্যক্ষদর্শীরা জানায় , রোববার (২৯ অক্টোবর) ভোরে সাইনবোর্ডে মহাসড়কে হরতালের সমর্থনে মিছিল বের করে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি। মিছিলের নেতৃত্বে ছিলেন থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল। মিছিলটি সাইনবোর্ড এলাকায় শুরু হলে সেখানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও ফতুল্লা থানা পুলিশ গিয়ে বাধা দেয় এবং সেখান থেকে ৭ জনকে গ্রেপ্তার করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, মহাসড়কে নাশকতার চেষ্টা করলে আমরা ৭ জনকে আটক করেছি। এর মধ্যে কাউন্সিলর ইকবাল পুরাতন মামলায় ওয়ারেন্টভুক্ত ছিলেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন জানান, আমরা হরতালের সমর্থনে শান্তিপূর্ণ মিছিল বের করলে সেখান থেকে আমাদের একজন কাউন্সিলরসহ ৭ নেতাকর্মীকে ধরে নিয়ে গেছে পুলিশ। আমরা জেলা বিএনপির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Back to top button