Uncategorized

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে থাপড়ালেন বিএনপি নেতা

তুচ্ছ ঘটনায় আব্দুর রশিদ নামের এক স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ককে থাপড়ালেন বিএনপি নেতা। তিনি হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপু।

সোমবার (১২ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর থানার বিএনপির সম্মেলনে বাঁধন কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তৃনমূলের বিএনপির নেতাকর্মীরা প্রকাশ্যে নেতাকে থাপড়ানোর ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ সম্মেলনকে সফল করার জন্য সকাল থেকে কাজ করছিলেন। এর জন্য তিনি বক্তব্যের ডেস্কের সামনে দাঁড়িয়েছিলেন নেতাকর্মীদের সাথে।মঞ্চে ছিলেন ঢাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। পরে বক্তব্য চলাকালীন তার পিছনে এসে দাঁড়ান মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাজিব। পাশে ছিলেন মহানগর ছাত্রদলের সভাপতি হাসিবুল হক শান্ত। রাজিব হুট করে এসে রশিদকে পিছনে যেতে বলেন। রশিদ প্রশ্ন করে আপনি কে? এ নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি পর্যায়ে চলে যায়। পরিস্থিতি ঠান্ডা করতে মহানগর বিএনপির সদস্য সচিব টিপু আব্দুর রশিদকে টেনে সামনে নিয়ে এসে চড় থাপ্পড় দিতে শুরু করেন। পরে নেতাকর্মীরা আব্দুর রশিদকে পিছনে চলে যেতে বলেন।

এ বিষয়ে নির্যাতিত আব্দুর রশিদ বলেন, তেমন কিছু হয়নি। সামনে অবস্থান নিয়ে একটু তর্কাতর্কি হয়েছে। আমি বুঝতে না পারায় একটু গরম হয়ে গিয়েছিলাম।

টিপুর থাপড়ানোর বিষয়ে রশিদ বলেন, আমার রাজনৈতিক গুরু টিপু ভাই। উনার সাথে আমি রাজনীতি করে আসছি। উনি যেহেতু আমার গুরু তাই আমাকে শাসন করেছেন।

এ বিষয়ে টিপুর সাথে কথা বলে তিনি জানান, ভুল বুঝাবুঝির কারণে এমন হয়েছে।নেতাকর্মীদের সহায়তায় পরিস্থিতি ঠান্ডা করতে সফল হয়েছি।

Back to top button