সারাদেশ

স্মার্ট সোনারগাঁ গড়তে সাংবাদিকদের সাথে বসবেন এমপি কায়সার

‘রোড টু স্মার্ট সোনারগাঁ’ গড়তে সোনারগাঁয়ে সাংবাদিকদের সাথে বসবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

আড়ম্বরপূর্ণ আয়োজনে সোনারগাঁয়ে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার রয়েল রেসোর্টে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা জানান।

তিনি বলেন, এখন প্রত্যেকটা ইউনিয়নে শুভেচ্ছা বিনিময় চলছে। সোনারগাঁয়ে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে বসা হয়নি। আমরা একটু বসতে চাই। স্মার্ট সোনারগাঁ কিভাবে অতিবাহিত করা যায় সাংবাদিকদের পরামর্শ নিবো। 

‘মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স’ উল্লেখ করে কায়সার বলেন, মাদকের বিরুদ্ধে আমার কিছু প্ল্যান আছে সেগুলো নিয়ে কাজ করবো।পুলিশ  প্রশাসনের সহযোগিতা আছে এবং থাকবে। চাঁদাবাজি-মাদক ও ভূমিদস্যুতা আমরা এগুলো কমাবো। কষ্ট লাগে সোনারগাঁয়ে এখনো মাদকের কিছু ব্যবসা আছে অন্যান্য এলাকা থেকে পার্সেন্টে নাকি বেশি। সে জায়গায় আমরা একটু কাজ করতে চাই। 

এশিয়ান টিভির সোনারগাঁ প্রতিনিধি পনির ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া এবং সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়। এসময় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Back to top button