Uncategorized

কাউন্সিলর রুহুলের ঝুটের গোডাউনে অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ও তার ছোট ভাই রবিনের মালিকানাধীন ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত সোয়া দশটায় সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা মদিনাবাগ এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে বলে জানা যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সরকারি উপ-পরিচালক ফখরউদ্দিন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আদমজি ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।  কিভাবে আগুন লেগেছে তা এখনই বলা যাচ্ছে না। এখনো পর্যন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি। আগুন যেহেতু নিয়ন্ত্রণে আসেনি তাই ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না।

এদিকে নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা জানান, ঝুটের এই গোড়াউনটি আমার এবং আমার ছোট ভাই রবিনের যৌথ ব্যবসা। এই গোডাউনটিতে কোন বিদ্যুতের সংযোগ নেই। তাই শর্ট সার্কিট থেকে আগুন লাগার সম্ভাবনাও নাই। গত তিন মাস আগে এই গোডাউনটি তৈরি করেছি শুধুমাত্র ঝুট মজুদ রাখার জন্য। শত্রুতা বসত এই গোডাউনটিতে আগুন লাগানো হয়েছে বলে দাবী কাউন্সিলরের। তিনি দাবি করছেন নাশকতাকারীরাই গোডাউনটিতে সংযোগ করেছে। অগ্নিকান্ডে প্রায় দেড় কোটি টাকার ঝুট পুড়ে গেছে বলে দাবি করেন তিনি।

Back to top button