সারাদেশ

শেখ হাসিনা আগামীতে আবারও প্রধানমন্ত্রী হবেন : টিটু

আমরা একজন বঙ্গবন্ধুকে পেয়েছিলাম বলে আমরা একটি বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী হয়ে আমাদের দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, সেই উন্নয়নের ধারা যাতে অব্যাহত থাকে। আমরা স্মার্ট বাংলাদেশের পাশাপাশি একটি স্মার্ট ক্রীড়াঙ্গন পাব এই প্রধানমন্ত্রীর হাত ধরে। সেই কারণে আনন্দিত হয়ে আমরা সারা বাংলাদেশে আজকে ক্রীড়া পরিবার এই র‍্যালিটি করছি। আমরা আশা করছি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আগামীতেও প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। উনি স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট ক্রীড়াঙ্গনও গঠন করবেন। যাতে আমাদের যে ক্রীড়ার পরিচিতি বিশ্বব্যাপী, সেই ধারাটা যাতে অব্যাহত থাকে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এ আয়োজিত এক র‌্যালির পূর্বে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক, ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু এসব কথা বলেন।

এরপর মহান বিজয় দিবসকে সামনে রেখে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে বাংলাদেশ জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদ, জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরাম, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন যৌথ আয়োজনে এবং নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স থেকে শুরু হয়ে তুলারাম কলেজ মোড় প্রদক্ষিন করে চাষাড়া জিয়া হলের সামনে গিয়ে শেষ করে।

Back to top button