সারাদেশ

এবার খেলা নয় ‘ফাটাফাটি’ হবে

মৃত্যুর সাথে এপয়েন্টমেন্ট নিয়ে কাফনের কাপড় মাথায় বেঁধে এবার নেমেছি। ঘন্টা নারায়ণগঞ্জ থেকে বাজাবো। আগামীতে আর বলবো না খেলা হবে, এবার বলবো সারা বাংলাদেশে ফাটাফাটি হবে। ফাটাফাটি কাকে বলে আমরা সোনারগাঁ থেকে দেখাবো।

বুধবার (১১ অক্টোবর) সোনারগাঁঢের কাঁচপুরে আগামী ১৩ অক্টোবর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশকে কেন্দ্র করে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যে কোন সময় বড় ধরনের আঘাত আসতে পারে। সবাই দোয়া করেন শেখ হাসিনা যাতে বাঁইচা থাকে, আমি শামীম মরে গেলেও চলবো। হয়তো আপনারা মন খারাপ করবেন, আমার বউ বিধবা হবে, আমার সন্তানরা কাঁদবে। আমি জানি, আমি মৃত্যুর মুখ দিয়ে হাটছি। মইরা গেছি ২০০১ সালে, এখন বাঁইচা আছি এটা এক্সট্রা।

শামীম ওসমান বলেন, সামনে পূজা আসতেছে। এই সময়ে আমাদের অনেক সতর্ক থাকতে হবে। ছাত্রলীগের সন্তানদের বলবো পূজার মধ্যে তোমরা সকল মন্ডপ গুলাতে থাকবা। সবাই রেডি হন, পূজার পর একটা থাবা দিব নারায়ণগঞ্জ থেকে। এক থাবা দিয়ে নারায়ণগঞ্জ শুধু না. ঢাকাও খালি করে দিব।

সোনারগাঁও আওয়ামী লীগের সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ নেতৃবৃন্দ।

Back to top button