সারাদেশ

ছাত্রলীগ যুবলীগ আমাদের সন্তানদেরকে মাদকাসক্ত করছে: রনি

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, ছাত্রলীগ-যুবলীগ মাদক ব্যবসা করে কিশোর গ্যাং বানিয়ে আমাদের সন্তানকে মাদকাসক্ত করছে। তারা শিক্ষা ক্ষেত্রে আমাদের সন্তানকে জ্ঞান লাভ থেকে বঞ্চিত করছে। 

কুতুবপুর ইউনিয়ন যুবদল, ছাত্রদলের উদ্যোগে গত ১ মে ফতুল্লায়  দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।

রনি আরও বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পতাকাকে ধ্বংশ করার জন্য একটি শ্রেনী আমাদের নিজেদের মধ্যে ভেদাভেদ সৃষ্টি করার চেষ্টা করছে। আমাদের নিজ দল ও কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করার পাঁয়তারা করছে। তারা নেতৃত্বে আসার জন্য দৌড়ঝাপ শুরু করে দিয়েছে। তারা দীর্ঘ ১৭ বছর আওয়ামী লীগের সাথে আতাত করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গিয়েছে। 

যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ থাকলে কেউ আমাদের প্রতিহত করতে ও ধাক্কা দিয়ে সড়িয়ে দিতে পারবে না। যদি ভেদাভেদ নিজেরা সৃষ্টি করি তাহলে ওই চোর বাটপাররা জায়গা দখল করবে। যেটা তারা দীর্ঘ ১৭ বছর চেষ্টা করেছে। যদি আপনারা সেটাকে ধ্বংশ করতে চান তাহলে সেটা আপনাদের ভুলের কারণে হবে। এই মূহুর্ত্বে  আমাদের ঐক্যর কোনো বিকল্প নাই। 

কুতুবপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ সভাপতি ইসমাইল খানের সভাপতিত্বে ও কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফারুকেরর সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক আখতার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি আতাউর রহমান মোল্লা, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভুইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, সহ-সভাপতি আতায়ের রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদ জাকারিয়া ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, ফতুল্লা থানা ছাত্রদল যুগ্ন আহবায়ক মাহফুজ আহমেদ মিতুল, যুগ্ম আহবায়ক ইয়াসিন আরাফাত, ফতুল্লা থানা ছাত্রদল যুগ্ন আহবায়ক মোহন আহাম্নেদসহ প্রমুখ।

Back to top button