সারাদেশ

ছাত্রলীগ আনারস মার্কাকে বিজয়ী করে ঘরে ফিরবে : রাসেল

‘আনারস মার্কা সোনারগাঁয়ের উন্নয়নের প্রতিক’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল। তিনি বলেন, আনারস মার্কা মোশারফ সাহেবের মার্কা। এটি অত্যন্ত ভাগ্যের একটি মার্কা। তাই সোনারগাঁ ছাত্রলীগ আনারস মার্কাকে বিজয়ী করে ঘরে ফিরবে।

শনিবার (১১ মে) উপজেলার জামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি। 

রাসেল আরও বলেন, ১০ বছর পর আন্দোলন সংগ্রাম করে সোনারগাঁয়ে নৌকা এসেছে। একজন স্মার্ট নেতা কায়সার হাসনাত। তার সাথে একজন তরুন ও অনলস সহকর্মী দরকার। কায়সার হাসনাতের স্মার্ট সোনারগাঁ গড়তে বাবুল ওমর বাবু ভাইয়ের কোনো বিকল্প নাই। 

মা-বোন-মুরব্বিদের অনুরোধ জানিয়ে ছাত্রলীগের এ নেতা বলেন, আপনাদেরকে ৫০০-১০০০-২০০০ টাকা দিবে;  আপনারা দুই-তিনদিন চলতে পারবেন। এরপর আপনাদের আর খোঁজ নিবে না। আপনারা পয়সার কাছে বিক্রি হবেন না। সোনারগাঁয়ের উন্নয়নে আনারসের বিকল্প নাই। কোনো হুমকি ধামকিতে আপনারা ভয় পাবেন না।

রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। আপনারা বন্দরে তার প্রমাণ দেখেছেন। আমাদের সোনারগাঁয়েও অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। 

এসময় সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির ভূঁইয়া, সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

Back to top button