সারাদেশ

গ্যাস সমস্যা সমাধান না হলে তিতাসের অফিস ঘেরাওয়ের হুঁশিয়ারি

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের তীব্র গ্যাস সংকটের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ৮ জুন শনিবার সকালে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা বাজারে কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এই মানবন্ধনে বিগত দুই মাস ধরে গ্যাস সরবরাহ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন বক্তারা।
সাত দিনের মধ্যে সমস্যার সমাধান না হলে নারায়ণগঞ্জের তিতাস আঞ্চলিক কার্যালয় ঘেরাওয়ের হুঁশিয়ারি দেন তারা।
কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটির আহ্বায়ক আলহাজ্ব মো: নুরুল হক জমাদ্দারের সভাপতিত্বে ও সদস্য সচিব এসএম কাদিরের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন ফতুল্লা থানা নাগরিক উন্নয়ন কমিটির সিনিয়র সহসভাপতি হাজী মো. শহীদুল্লাহ, কুতুবপুর নাগরিক ফোরাম (কুনাফ)-এর সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন মিন্টু, হাজী মিছির আলী ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য এম এ জাহের মোল্লা,শ্রমিক নেতা বাহারানে সুলতান বাহার, সমাজকর্মী মো. নাছির উদ্দিন প্রধান, অ্যাডভোকেট হিরু, ৫নং ওয়ার্ড কুনাফের সভাপতি মহসিন মিয়া, মোহাম্মদ আলী, ডা. মাসুদ প্রমুখ।
বক্তারা বলেন, নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় গত তিন মাস ধরে নিয়মিত গ্যাস সরবরাহ করা হচ্ছে না। এর আগে সারাদিন গ্যাস থাকত না, তবে মধ্যরাতে নিভু নিভু গ্যাসে গৃহিণীদের রান্না করতে হত। কিন্তু এখন রাতেও গ্যাস পাওয়া যাচ্ছে না। ফলে জনজীবন মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।
বক্তারা আরও বলেন, প্রতিমাসে নিয়মিত গ্যাস বিল পরিশোধ করার পরও গ্যাস না পাওয়ায় বাধ্য হয়ে এলপিজিতে রান্না করতে হচ্ছে। বাড়তি এই খরচ যোগ হওয়ায় মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের পরিবার চালাতে হিমশিম খেতে হচ্ছে। আগামী সাত দিনের মধ্যে গ্যাস সংকট সমাধান না হলে নারায়ণগঞ্জের তিতাস কার্যালয় অত্র এলাকার সকল শ্রেণিপেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে ঘেরাও করবে।

Leave a Reply

Back to top button