সারাদেশ

‘জনগণের অভিশাপের দায়ভার আপনাকে বহন করতে হবে’

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, চাষাঢ়ায় স্থাপিত জিয়াউর রহমানের ম্যূরালটি কাপুরুষের মতো রাতের আঁধারে তারা ভেঙে ফেলে দিয়েছে। আজকে এই ম্যূরাল ভাঙ্গার কারণে ১৮ কোটি মানুষের মনে যে ব্যথা লেগেছে. এই রমজান মাসে আপনারা যে ব্যথা দিয়েছেন এর অভিশাপের দায় আপনাদের বহন করতে হবে। 

শুক্রবার (৫ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর কিসমত মার্কেট এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমানকে ইঙ্গিত করে তিনি বলেন, আমরা দেখেছি কিছুদিন যাবৎ নারায়ণগঞ্জের একজন সংসদ সদস্য জিয়া হল নিয়ে নানা ষড়যন্ত্র করছে। এখানে নাকি ৬ দফা মঞ্চ করা হবে। ৬ দফার মঞ্চ করেন আর ১২ দফার মঞ্চ করেন জিয়াউর রহমানের ম্যূরাল যেখানে ছিলো সেখানে স্থাপন করতে হবে। তা না হলে আপনি মানুষের মনে যে কষ্ট দিয়েছেন এর দায়ভার আপনাকে বহন করতে হবে। একদিন না একদিন চাষাড়ায় আমরা জিয়াউর রহমানের ম্যূরাল স্থাপন করবো ইনশাল্লাহ। কিন্তু আপনি এই দায়ের থেকে কোনদিন মুক্তি পাবেন না। 

শামীম ওসমানকে সর্তক করে মামুন মাহমুদ বলেন, আপনি (শামীম ওসমান) নিজের দায়িত্বে দায় থেকে মুক্তি পাওয়ার জন্য জিয়াউর রহমানের ম্যূরালটি যেখানে ছিলো সেখানে স্থাপন করে দেন। যদি না করে দেন তাহলে কঠিনতর আন্দোলনের মুখে আপনাদের এ সমস্ত স্বৈরাচারী মনোভাব ও কায়দা বাংলাদেশের মানুষ উৎখাত করবে। 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি অকিল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে এ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য সচিব শাহ আলম হীরা, যুগ্ন আহ্বায়ক রিয়াজুল ইসলাম, মোশারফ হোসেন, টিএইচ তোফা, বাবুল প্রধান, সাখাওয়াত হোসেন মোল্লা, গাজী মনির, জাহাঙ্গীর হোসেন, সদস্য মাসুদুর রহমান মাসুদ, হারুন মাষ্টার, ৩ নং ওয়ার্ড সভাপতি আফজাল হোসেন, ১০ নং ওয়ার্ড বিএনপির সধারণ সম্পাদক লিয়াক হোসেন লেকু, ৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন, ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রাকিবুল দেওয়ান, ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন, ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শ্যামল আহমেদ, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী মারুফ, ২ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন মুক্ত, ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক খান লিপু, বিএনপি নেতা কামাল হোসেন, সামছুদ্দিন শেখ, মাসুদুর রহমান, কামলা ভূঁইয়া, মাসুম প্রধান, মনির হোসেনসহ প্রমুখ।

 

Back to top button