Uncategorizedসারাদেশ

না’গঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

বন্দরে আরিফ নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে।নিহতের নাম শান্তা ইসলাম (২২)। বন্দরের একরমপুরে আফতাব উদ্দিনের বাড়িতে স্বামী আরিফের সাথে ভাড়া থাকত।

সোমবার ( ৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের পিতা নজরুল ইসলাম অভিযোগ করে বলেন, গত বছরের ১ অক্টোবর আমার মেয়ের সাথে আরিফের প্রেম করে বিয়ে হয়। বিষয়টি আমরা মেনে নিলেও জামাতা আরিফ প্রতিনিয়ত যৌতুকের জন্য আমার মেয়েকে নির্যাতন করত। এ ব্যপারে তাকে জিজ্ঞাসা করলে উল্টো আমাদের নানাভাবে হুমকি দিত। ৭ জানুয়ারী রাতে আমার মেয়ে আমাদের জানায় যৌতুকের জন্য দিনবর নির্যাতন করেছে। আজ সোমবার দুপুরে ওই বাড়ি থেকে একজন ফোন করে জানায় মেয়ে ফাঁসি দিয়েছে। আমরা দ্রুত গিয়ে মেয়ের লাশ নামানোর পর দেখি শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। আমরা নিশ্চিত আমার মেয়েকে হত্যার পর ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে জামাতা আরিফ।

স্থানীয়দের অভিযোগ, দক্ষিণ লক্ষনখোলা এলাকার শাহাবুদ্দিনের ছেলে লম্পট আরিফ তার প্রথম স্ত্রীকেও হত্যা করেছিল। প্রথম স্ত্রী পান্না আক্তারকে পুড়িয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় দীর্ঘদিন কারাবন্দী ছিলেন আরিফ। জেল থেকে বেরিয়ে দ্বিতীয় বিয়ে করে। লম্পট আরিফ দ্বিতীয় স্ত্রীকে রেখে পুণরায় গত বছর ১ অক্টোবর তৃতীয় বিয়ে করে।

এ বিষয়ে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

Back to top button