সারাদেশ

আইনজীবীরা পূর্ণ সহযোগিতা করলে কোনো অপশক্তি আমাদের থামিয়ে রাখতে পারবে না-এড. রনি

আইনজীবীরা পূর্ণ সহযোগিতা করলে কোনো অপশক্তি আমাদের থামিয়ে রাখতে পারবে না-এড. রনি

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সফল সাধারণ সম্পাদক ও আইনজীবী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী এড. রবিউল আমিন রনি বলেন, আইনজীবীদের একটা ভাঙা ভবন ছিলো যেখানে আইনজীবীদের বসার জায়গায় ছিলো না, ২০১৮ সাল থেকে আমাদের সিনিয়র আইনজীবী বৃন্দ এবং বর্তমানে যারা নেতৃত্ব দিচ্ছেন সকলের প্রচেষ্টায় আজকে আমার ডিজিটাল বার ভবন চার তলা পযন্ত করেছি। আমাদের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, বাকি কাজগুলো সম্পন্ন করার জন্য আমাদের সাদা পঢানেলের ১৭ টি পদেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আপনারা যদি আমাদের পূর্ণ সহযোগিতা করে আমাদের ভোট দেন ইনশাআল্লাহ কোনো অপশক্তি আমাদের থামিয়ে রাখতে পারবে না।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে সেলিম ওসমান ডিজিটাল বার ভবনের সামনে আওয়ামীপন্থী আইনজীবীদের প্রচার প্রচারণা শেষে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

তরুণ আইনজীবী রবিউল আমিন রনি আরও বলেন, বিএনপি পন্থী আইনজীবীরা বিভিন্নভাবে আমাদের নামে অপপ্রচার করে এবং ভোট আসলেই তারা একটা বক্তব্য দেয়। বিগত দিনে আপনারা দেখেছেন নির্বাচন কমিশনার সুষ্ঠু এবং সুন্দর নির্বাচন উপহার দিয়েছেন। বিএনপি যেই বক্তব্য দেয় আমি এর তিব্র নিন্দা জানাই। আগামী ৩০ তারিখ আমাদের ১৭টি পদেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে, আমরা বঙ্গবন্ধুর সৈনিকেরাও স্মার্ট বার ভবন নির্মাণ করে প্রতিপক্ষকে দেখিয়ে দিবো।

এসময় প্রচার প্রচারণায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মুহাম্মদ মোহসীন মিয়া, জেলা পাবলিক প্রসিকিউটর এড. মোঃ মনিরুজ্জামান বুলবুলসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা।

Leave a Reply

Back to top button
%d bloggers like this: