সারাদেশ

সোমবার সোনারগাঁয়ে যাবেন শামীম ওসমান

স্বাধীনতা বিরোধী দেশ-বিদেশী অপশক্তির বিরুদ্ধে “দেশ বাঁচাও” স্লোগান ও দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আগামী ১৬ সেপ্টেম্বর সমাবেশের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এদিকে সমাবেশ সফল করতে ১১ সেপ্টেম্বর দুপুর ৩টায় মোগড়াপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাতের বাসভবনে প্রস্তুতি সভার আয়োজন করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ। সভায় সভাপতিত্ব করবেন সভাপতি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান সোনারগাঁ উপজেলা পরিষদ অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

এদিন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান। ১০ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের পক্ষে এ তথ্য জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তারা জানান, সময় স্বল্পতার কারনে জরুরী ভিত্তিতে উক্ত অনুষ্ঠানে সোনারগাঁ মুক্তিযোদ্ধা সংসদের সকল সদস্য গন ও মুক্তিযোদ্ধার সন্তানসহ সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান ও প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দদের অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রস্তুতি সভা সফল করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হইলো।

Back to top button