Uncategorized

রিমান্ড নামঞ্জুর, মান্নানসহ ছয়জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ ৬ নেতা-কর্মীকে দুইদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২২ মে) সকালে নারায়ণগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোনালিসা সোনিয়ার আদালতে আসামীদের হাজির করা হয়।এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করে সোনারগাঁ থানা পুলিশ। আদালতে উভয় পক্ষের শুনানি শেষে বিচারক মান্নানসহ ৬ জনের রিমান্ড আবেদন নামঞ্জুর করে তিন কার্যদিবসের মধ্যে ২ দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

আসামিরা হলেন- সোনারগাঁ উপজেলা বিএনপি’র সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁ পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁ পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম।

এবিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ বলেন, সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় আজহারুল ইসলাম মান্নানসহ ৬জন নেতা-কর্মীর রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত। প্রয়োজনে তিন কার্যদিবসের মধ্যে দুইদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত (১৫ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ ৬জন স্থায়ী জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেন।

Back to top button