রাজনীতি

বিএনপির পদযাত্রার মাঝ পথ খেকে সাইড কাটলেন যুবদলের রনি ও স্বপন

বিএনপির পদযাত্রার মাঝ পথ খেকে সাইড কাটলেন যুবদলের রনি ও স্বপন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) সরকার পতনের আন্দোলনে কেন্দ্রীয় নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি পদযাত্রা সফল করতে ব্যাপক আয়োজন করেছে। ঢাকা-চট্রগ্রাম মহা সড়ক কাঁচপুর ব্রিজের ঘোড়া থেকে সাইনবোর্ড মোর পযন্ত পদযাত্রা। এই পদযাত্রায় জেলা বিএনপির প্রায় সকল নেতাকর্মীই উপস্থিত ছিলেন। সেই ধারাবাহিকতায় উপস্থিত ছিলেন জেলা যুবদলও। তবে পদযাত্রার মাঝ পথ খেকে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন তাদের অনুসারীদের নিয়ে সাইড কেটে যান। সাইড কেটে তারা ঢাকা-চট্রগ্রাম সড়কের পাশে অবস্থিত একটি স’মিলের ভিতরে ঢুকে ঠান্ডা পানি খাওয়া খাওয়ী করেন এবং বেশ কিছুক্ষণ সময় আড্ডা দেন।

এদিকে এই কড়া রৌদ্রের মধেও জেলা বিএনপির সভাপতি-সেক্রেটারি সহ সিনিয়র নেতাকর্মীরা পদযাত্রা সফল করার জন্য সাইনবোর্ড মোর পযন্তই যান। সিনিয়র নেতাদের সামনে দিয়ে সুযোগে সাইড কাটেন মশিউর রহমান রনি ও সহিদুর রহমান স্বপন সাথে তাদের অনুসারীরাও সাইড কাটেন।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির একজন সিনিয়র নেতা বলেন, পদের লড়াইয়ে সবাই সামনের সারিতে কিন্তু আন্দোলন সংগ্রামে কেউ নিজ দায়িত্ব নিয়ে কাজ করে না শুধু পদ-পদবীর জন ফাল পারে। অনেক নেতা আছে যারা মুখে অনেক বড় বড় কথা বলে আর মাঠে কর্মীদের নামিয়ে দিয়ে সাইড কেটে যান। আর বক্তৃতা দেওয়ার সময় সামনের সারিতে গিয়ে বসেন। এমন নেতারা বেশিদিন টিকবে না যদিও কিছু সময়ের জন্য একটু ফালাফালি করবে পরবর্তীতে তাদের আর খুঁজে পাওয়া যাবে না।

পদযাত্রায়,জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় পদযাত্রায় অংশগ্রহণ করেন বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক, লুৎফর রহমান খোকা, মাশুকুল ইসলাম রাজিব, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূইয়া প্রমূখ।

Back to top button