Uncategorized

মাদক বেড়েছে, দলমত না হলে সম্ভব নয় : শামীম ওসমান

মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বন্ধ করতে এলাকাবাসীর সহায়তা চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। এমনকি এসব বন্ধ করতে এলাকাবাসী তাকে সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন বলে জানান তিনি।

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে ফতুল্লার কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন শামীম ওসমান। এরপর কুতুবপুর ও লাকিবাজার এলাকা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

শামীম ওসমান বলেন, বর্তমানে নারায়ণগঞ্জে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ হচ্ছে, যাতে করে নারায়ণগঞ্জের চেহারা পাল্টে যাবে। একটা জিনিস পারবো না সেটা হলো মাদক আর সন্ত্রাস নির্মূল করা। নিষিদ্ধ পল্লিটা উঠিয়ে দিয়েছিলাম আল্লাহকে খুশি করার জন্য। মাদক যেভাবে বৃদ্ধি পেয়েছে দলমতে মানুষ যদি এক না হয় তাহলে সম্ভব না। আমাদেরটা আমাদেরই করতে হবে, পুলিশ একার পক্ষে সম্ভব না। যার যার এলাকায় যদি আমরা দাঁড়িয়ে যায় এদের শক্তি কম এরা কিছু করতে পারবে না।

বিএনপির হরতাল-অবরোধ কর্মসূচির বিষয়ে তিনি বলেন, বিএনপি যা করতেছে, আমরা মনে হয় সেটা তারা জানে না। এইযে মানুষকে পুড়িয়ে মারা, এই পাপের ক্ষমা ইহকালেও না পরকালেও না। কারো কিচ্ছু করতে হবে না, এরা এমনি এমনি ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশে যা হচ্ছে, ‘আমি তাদের একটাই অনুরোধ করবো; এটা থেকে বিরত থাকতে। বাসে আগুন দেয়া, মরা পুলিশ সদস্যকে কোপানো এটার নাম রাজনীতি হতে পারে না। এটা জঘন্য অপরাধ। আমার নিজের কাছে লজ্জা লাগে যে আমি একজন পলিটিশিয়ান।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুসহ প্রমুখ।

Back to top button