Uncategorized

‘বাঘে ধরলে ছাড়ে, শেখ হাসিনা ধরলে ছাড়ে না’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নির্বাচন সঠিক সময়ে হবে, একদিনও এদিক সেদিক হবে না। ইনশাল্লাহ বিপুল ভোটের ব্যবধানে ২০০ উপর সিট পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত শান্তি মিছিলের পূর্বে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমাদের খুব শখ ছিলো ওদের সাথে খেলবো, কিন্তু খেলার মাঠে কেউ নাই। রাতের বেলা চুরি করে বাসে আগুন দেয়, মানুষকে পুড়িয়ে মারে। আমরা মনে করি, তারা ইবলিশ শয়তানের বংশধর। যারা মানুষ পুড়িয়ে মারে তারা মানুষ হতে পারে না।

বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না উল্লেখ করে তিনি বলেন, একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিত ভাবে দ্রব্যমূল্যের দাম বাড়িয়েছে। যারা এগুলো করে গরিব সাধারণ মানুষের পেটে লাথি দিয়েছেন তাদের উদ্দেশ্যে একটা কথা বলেত চাই, বাঘে ধরলে বাঘে ছাড়ে, শেখ হাসিনা ধরলে ছাড়ে না। ৭ তারিখের পর আপনারা দিন গোনা শুরু করেন। জনগনের কষ্টে শেখ হাসিনা কখনো আপোষ করেন না।যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই।

পরে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল শান্তি মিছিল বের করেন তিনি। মিছিলটি গোদনাইল বালুর মাঠ থেকে শুরু হয়ে চিটাগাংরোড পর্যন্ত গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জি. এম. আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সিদ্বিরগঞ্জ অঞ্চলের নাসিকের কাউন্সিলরসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button