Uncategorized

জিয়ার শাহাদাৎ বার্ষিকী: অর্ধশতাধিক স্পটে যুবদলের দোয়া খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের অর্ধশতাধিক স্পটে দিনব্যাপী আলোচনা সভা, কুরআন খতম এবং দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার (৩০ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত মহানগর যুবদলের পাঁচদিন ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে শহরের কিল্লারপুল এলাকায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

মহানগর যুবদল কর্তৃক পাঁচ দিনের কর্মসূচির অংশ হিসেবে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নির্দেশনা অনুযায়ী মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এবং ওয়ার্ডের অর্ধশতাধিক স্পটে এ খাবার বিতরণ করা হয়।

সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ সদর , সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানার অর্ধশতাধিক স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অংশগ্রহণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

তাদের সাথে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজলসহ যুবদলের নেতাকর্মীরা।

Back to top button