Uncategorized

খোকা মনোনয়ন পাওয়ায় সোনারগাঁয়ে জাপার আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) লাঙ্গল প্রতীকে পূনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল করেছে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এমপি লিয়াকত হোসেন খোকা সমর্থকরা।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আনন্দ মিছিলে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জাবেদ রায়হান জয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুব সংহতি আহ্বায়ক কাজী লিটু, সাধারণ সম্পাদক সিকান্দার মাস্টার, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলমগীর কবির ও মান্নান মেম্বার প্রমুখ। এছাড়াও আনন্দ মিছিলে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ শতশত নেতাকর্মীরা অংশ নেয়।

আনন্দ মিছিল শেষে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাবেদ রায়হান জয় বলেন, বিগত দিনে সোনারগাঁয়ে লিয়াকত হোসেন খোকার হাত ধরে যে উন্নয়ন হয়েছে সে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও লাঙ্গল মার্কায় ভোট দিয়ে প্রয়াত পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন পূরণ করবে সোনারগাঁয়ের আপামর জনগণ।

Back to top button