সারাদেশ

শহিদুল ইসলাম টিটু’র জন্মদিনে বিএনপি নেতা ডালিম সিকদার মেম্বারের শুভেচ্ছা

শহিদুল ইসলাম টিটু'র জন্মদিনে বিএনপি নেতা ডালিম সিকদার মেম্বারের শুভেচ্ছা

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু’র জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন, কাশিপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাশিপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের তিন তিনবারের নির্বাচিত মেম্বার মো. জাকির হোসেন ডালিম সিকদার।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী) বিকালে কুতুবপুর ইউনিয়নে অবস্থিত ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু’র নিজস্ব বাস ভবনে একটি বড় কেক কেটে এ শুভেচ্ছা জানান। এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম লাভলু, যুবদল নেতা মো. রিজওয়ান সিকদার।

শুভেচ্ছা জানানোর সময় শহিদুল ইসলাম টিটু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দিয়েই আমি, আজকে আমি যে সম্মানের জায়গাটা পেয়েছি এটা আপনাদের জন্য। বিএনপি একটা বড় দল এখানে প্রতিদ্বন্দ্বী থাকতে পারে কিন্তু কোনো প্রতিপক্ষ নাই। আমরা মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য আন্দোলন সংগ্রাম করছি। স্বৈরাচারী এরশাদ সরকার হটিয়ে বেগম খালেদা জিয়া এদেশের গণতন্ত্র উদ্ধার করেছিলেন। বর্তমান সরকার জনগণের গণতন্ত্র ক্ষুন্ন করেছে স্বৈরাচারী এরশাদ সরকারের মতো এই স্বৈরাচারী সরকারকেও হটিয়ে আমরা আবারও গণতন্ত্র উদ্ধার করবো ইনশাআল্লাহ।

Back to top button